Wednesday , January 17 2018
Breaking News
Home / বিনোদন / ২৯ ডিসেম্বর স্বরশৈলীর “আবৃত্তি উৎসব”
২৯ ডিসেম্বর স্বরশৈলীর “আবৃত্তি উৎসব”
২৯ ডিসেম্বর স্বরশৈলীর “আবৃত্তি উৎসব”

২৯ ডিসেম্বর স্বরশৈলীর “আবৃত্তি উৎসব”

২৯ ডিসেম্বর স্বরশৈলীর “আবৃত্তি উৎসব”
২৯ ডিসেম্বর স্বরশৈলীর “আবৃত্তি উৎসব”

‘শুদ্ধবাচনে জাগাই জাতি’ স্লোগান নিয়ে স্বরশৈলী পথচলতে আরম্ভ করেছিল ২০০৬ সালে। দেখতে দেখতে কেটে গেল ১০টি বছর। এরই মাঝে সংগঠনটি তৈরি করেছে বেশ কিছু দক্ষ শিল্পী।

পথচলার এই দীর্ঘ সময়কে স্মৃতির ফ্রেমে বন্দি করতে সংগঠনটি আয়োজন করেছ জমকালো আবৃত্তি উৎসবের। আগামী ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার বিকাল ৪টায় রাজধানী ঢাকার বেইলী রোডের গার্ল গাইডস মিলনায়তনে অনুষ্ঠিত হবে এ উৎসব। এতে আবৃত্তি ইসলামি সঙ্গীতসহ থাকবে নানা আয়োজন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে রয়েছেন, বিশিষ্ট লেখক ও সাহিত্যক শরীফ মুহাম্মদ, নাহিদ পাঞ্চাবী’র সত্তাধিকারী আহসানউল্লাহ সিরাজী, জীবনধারা’র সম্পাদক মুহাম্মদ জামিল, তাসমিয়া কসমেটিক্স এন্ড ট্রয়লেটিস এর কো-অর্ডিনেটর মাওলানা হাম্মাদ আমীন।

অনুষ্ঠানে আবৃত্তি পরিবেশন করবেন, স্বরশৈলীর প্রতিষ্ঠাতা পরিচালক, নন্দিত টিভি ও মঞ্চ উপস্থাপক, বিশিষ্ট আবৃত্তিশিল্পী শাহ ইফেখার তারিক, সা’আদ মাশফিক খান, সালেহ আহমাদ ও আবু বকর সিদ্দিক জাবেরসহ ‘স্বরশৈলী’র আবৃত্তিশিল্পীগণ।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন জাতীয় সাংস্কৃতিক সংগঠন করলবের শিল্পীবৃন্দ।

পথচলার এই দীর্ঘ সময়ে স্বরশৈলী কতটুকু সফল জানতে চাইলে, স্বরশৈলীর প্রতিষ্ঠাতা পরিচালক খ্যতিমান আবৃত্তিশিল্পী ও উপস্থাপক শাহ ইফতেখার তারিক বলেন, সত্যিই আমি আনন্দিত, উদ্বেলিত এটা ভেবে-স্বরশৈলী ১০ বছর পূর্তি উদযাপন করতে যাচ্ছে। আরেকটি বিষয় অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি, যে লক্ষ উদ্দেশ্য নিয়ে স্বরশৈলী প্রতিষ্ঠিত হয়েছিল তা আজ সফলতার দ্বারপ্রান্তে। এরই মাঝে আমাদের ছেলেরা দেশব্যপী পারফর্ম করছে এটা দেখে খুবই ভাল লাগে।

অনুষ্ঠানের প্রস্তুতি সম্পর্কে তিনি বলেন, অনুষ্ঠানের সকল প্রস্তুতি ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানটি যেহেতু আবৃত্তি উৎসব, সে কারণেই, দেশের খ্যতিমান আবৃত্তি শিল্পীদের আবৃত্তি পরিবেশনা থাকবে। সাথে থাকবে সবার প্রিয় জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরব শিল্পীদের সংগীত পরিবেশনা, যা অনুষ্ঠানকে আরো আকর্ষণীয় করে তুলবে।

অনুষ্ঠানের প্রবেশমূল্য ৫০ টাকা। পল্টনে সংগঠনটির কার্যালয় থেকে টিকিট সংগ্রহ করতে হবে। অনুষ্ঠান সহযোগিতায় রয়েছে নাহিদ পাঞ্চাবী ও জীবনধারা।

Check Also

road-accident-motorbike_35403_1483181931

মোটরসাইকেলে সেলফি, প্রাণ গেল যুবকের

একুশ বিডি : বেনাপোলে মোটরসাইকেলে নিয়ে ঘুরতে বের হয় তিন বন্ধু চঞ্চল (১৭), সোহেল (১৮) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *