Monday , December 11 2017
Breaking News
Home / সারাদেশ / সিলেট / ১৮ ডিসেম্বর মিয়ানমার অভিমুখে লংমার্চ সফল করুন -মুফতী সৈয়দ ফয়জুল করীম
15380831_1729394340721211_2080757992848810863_n

১৮ ডিসেম্বর মিয়ানমার অভিমুখে লংমার্চ সফল করুন -মুফতী সৈয়দ ফয়জুল করীম

15380831_1729394340721211_2080757992848810863_nসিলেট প্রতিনিধি: ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করীম বলেছেন, প্রতিটি জাতির মত রোহিঙ্গা মুসলমানদের স্বতন্ত্র পরিচিতি, সাংস্কৃতি ও বৈশিষ্ট জাতিসংঘ কর্তৃক স্বীকৃত। অথচ রোহিঙ্গা মুসলমানদের হত্যা, নির্যাতনে জাতিসংঘ সহ বিশ^নেতৃবৃন্দের কোন কার্যকর পদক্ষেপ পরিলক্ষিত হচ্ছে না। রোহিঙ্গাদের ঘরবাড়ি ও গ্রামগুলোতে অগ্নিসংযোগ, বেপরোয়া মানুষ হত্যা আর ধর্ষণের মত অমানবিক ঘটনাগুলোকে কফি আনান গণহত্যা বলতেও চাননা। শিশু সন্তানদেরকে মায়ের কোল থেকে কেড়ে নিয়ে আছড়ে মেরে ফেলছে। রোহিঙ্গা সমস্যা রাজনৈতিক ভাবে সমাধান বলে মুখ বন্ধ করে থাকলে হবে না। এর সুষ্ঠু সমাধান করতে হবে। এবং এই হত্যাযজ্ঞ ও নির্মমতা এবং বিশ^ব্যাপী মানবতা ভুলুন্ঠিত হলেও জাতিসংঘের এই অমানবিক আচরণে মুসলিম জাতিসংঘ প্রতিষ্ঠা করতে হবে। তিনি আরোও বলেন মিয়ানমারে গণহত্যা ও বর্বরতা বন্ধ না হলে পীর সাহেব চরমোনাইয়ের নেতৃত্বে আগামী ১৮ ডিসেম্বর মিয়ানমার অভিমুখে লংমার্চ করে প্রয়োজনে মিয়ানমার গিয়ে মুসলমানদের পাশে দাঁড়াবো।

৯ ডিসেম্বর শুক্রবার বাদ জুম্ময়া সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠ থেকে মিয়ানমারে মুসলিম গণহত্যা বন্ধে, রোহিঙ্গাদের নগরিকত্ব প্রদান ও পুনর্বাসনের দাবী এবং মিয়ানমার সামরিক জান্তার বিচারে দাবী ও ১৮ ডিসেম্বর মিয়ানমার অভিমুখে লংমার্চ সফলের লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে মুফতী মোঃ ফখরুদ্দীন এর সভাপতিত্বে ও ডাঃ রিয়াজুল ইসলাম রিয়াজের পরিচালনায় বিশাল বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মুফতী ফয়জুল করিম উপরোক্ত কথাগুলো বলেন।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুস আহমদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, কেন্দ্রিয় সদস্য ডা. মোয়াজ্জেম হোসেন খান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন সিলেট জেলা সভাপতি নজির আহমদ, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা সভাপতি আলহাজ¦ ফজলুল হক, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মোঃ মাহমুদুল হাসান, ইসলাম যুব আন্দোলনের সদস্য সচিব মোঃ রাশেদুল ইসলাম প্রমুখ সহ সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দ।

2 comments

  1. Qui emmène sérieusement son gosse dans une manif ou tu sais qu’il va y
    avoir des débordement? https://www.youtube.com/watch?v=bL5tfP_0a9w

  2. I am extremely impressed with your writing skills and also with the layout on your blog.

    Is this a paid theme or did you modify it yourself?
    Either way keep up the excellent quality writing,
    it’s rare to see a nice blog like this one nowadays. https://laceydentist.wordpress.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *