Saturday , October 20 2018
Breaking News
Home / রাজনীতি / শান্তি ও উন্নয়নের প্রতীক হিসাবে দেশের জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে : নাসিম
nasim

শান্তি ও উন্নয়নের প্রতীক হিসাবে দেশের জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে : নাসিম

nasimআওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম আগামী জাতীয় নির্বাচনে দেশের জনগণ শান্তি ও উন্নয়নের প্রতীক হিসাবে আওয়ামী লীগ সরকারকেই ভোট দিয়ে ক্ষমতায় আনবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন।
তিনি বলেন, জামায়াত-বিএনপি’র জ্বালাও-পোড়াও ও হত্যাকা-ের রাজনীতি দেশের জনগণ পছন্দ করেন না। আওয়ামী লীগ সরকারের আমলে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল পেশার মানুষ নিজেদের প্রাপ্ত অধিকার ভোগ করতে পারেন।
নাসিম আজ শুক্রবার বিকেলে রাজধানীর বনানী রাজউক মাঠে গারো সম্প্রদায়ের সবচেয়ে বড় সামাজিক অনুষ্ঠান ‘ওয়ানগালা ’ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
ঢাকাবাসী গারোদের উদ্যোগে ঢাকা ওয়ানগালার নকমা প্রীতিসন পৌল মৃ এর সভাপতিত্বে আলোচনায় সংসদ সদস্য জুয়েল আরেং, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক রেমন্ড আরেং , দি খ্রীস্টান কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের সাবেক সভাপতি গাব্রিয়েল রোজারিও, দৈনিক জনকণ্ঠের সিনিয়র রিপোর্টার নিখিল মানখিন, নয়ানগর খ্রীস্টান কো-অপারেটিভ ইউনিয়ন লিমিটেডের প্রেসিডেন্ট মার্টিন এস পেরেইরা প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন শুভজিত সাংমা। স্বাগত বক্তব্য রাখেন ঢাকা ওয়ানগালা উদযাপন কমিটির সেক্রেটারী বুলবুল রিছিল। মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সার্বিক উন্নয়ন আজ জাতীয় ও আন্তর্জাতিকভাবে প্রশংসিত। এই উন্নয়নের ফসল ভোগ করার অধিকার দেশের জনগণের। এই উন্নয়নে আপনাদেরও অবদান রয়েছে।
তিনি বলেন, আপনারা যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একনিষ্ঠ সমর্থক তা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আমরা সবাই অবগত আছি। আগামীতে স্বাস্থ্য সেক্টরের বিভিন্ন পদের নিয়োগ কার্যক্রমে আপনাদের বিষয়টি বিশেষ বিবেচনা করা হবে বলে জানান স্বাস্থ্যমন্ত্রী।
সূত্র : বাসস

Check Also

road accident

সিংড়ায় ট্রাক দুর্ঘটনায় দুই আ.লীগ নেতা নিহত

একুশবিডি24ডটকম। নাটোরের সিংড়ায় ট্রাকের নিচে পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী দুই আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *