Thursday , January 18 2018
Breaking News
Home / বিনোদন / মোটরসাইকেলে সেলফি, প্রাণ গেল যুবকের
road-accident-motorbike_35403_1483181931

মোটরসাইকেলে সেলফি, প্রাণ গেল যুবকের

road-accident-motorbike_35403_1483181931একুশ বিডি : বেনাপোলে মোটরসাইকেলে নিয়ে ঘুরতে বের হয় তিন বন্ধু চঞ্চল (১৭), সোহেল (১৮) ও আমিনুর (১৮)।

বেনাপোলের বাইপাস সড়কে এসে তাদের মনে হলো সেলফি তোলাটা এখনও বাকি। এসময় দ্রুতগতিতে মোটরসাইকেল চালানো অবস্থায় মোবাইলে সেলফি তুলতে গিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় চালক চঞ্চল।
শনিবার দুপুরে বেনাপোলের ছোট আঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হয় অপর দুই আরোহী সোহেল রানা ও আমিনুর।
নিহত চঞ্চল ছোটআঁচড়া গ্রামের শহিদুলের ছেলে। আহতরাও একই গ্রামের বাসিন্দা। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বেলা দেড়টার দিকে তিন বন্ধু একটি মোটরসাইকেলে করে ঘুরছিলেন।
এক পর্যায়ে ছোট আঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এসে চালক এক হাত দিয়ে বাইক চালাচ্ছিল। আর অন্য হাত দিয়ে মোবাইলে সেলফি তুলতে গিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশের একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে জরুরি বিভাগের ডাক্তার চঞ্চলকে মৃত্যু ঘোষণা করেন। বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান জানান, হতাহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবদুর রশিদ যুগান্তরকে জানান, দুর্ঘটনায় আহত তিন যুবককে হাসপাতালে আনেন বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মীরা।

Check Also

download

থার্টি ফার্স্ট নাইট কোন মুসলমানের উৎসব নয়

একুশ বিডি :  ইসলামের এই যে উৎসব, ঈদুল ফিতর ও ঈদুল আযহা। এগুলো থেকে মুসলিম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *