Tuesday , December 12 2017
Breaking News
Home / জাতীয় / মূর্তি স্থাপন ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করার ষড়যন্ত্র -মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম
DSC03465

মূর্তি স্থাপন ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করার ষড়যন্ত্র -মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম

DSC03465মূর্তি স্থাপনের মাধ্যমে আদিকাল থেকে চলে আসা বাংলার ধর্মীয় সম্প্রীতিকে বিনষ্ট করা হচ্ছে। এদেশের মানুষ সকল ধর্মের প্রতিশ্রদ্ধাশীল। আর মূর্তির মত কোন নির্দিষ্ট একটি ধর্মের বিশ্বাসকে সংখ্যাগরিষ্ঠ মানুষের ওপর চাপিয়ে ধর্মীয় সম্প্রীতিকে ভেঙ্গে দেয়ার গভীর ষড়যন্ত্র।সুপ্রীম কোর্ট প্রাঙ্গণে গ্রীক দেবী ‘থেমিস’-এরমূর্তি স্থাপন করা হচ্ছে, আর একদল কুচক্রি মহল এই মূর্তিকে স্বাধীনতার চেতনার অংশ হিসেবে চালিয়ে দেয়ার অপচেষ্টায় লিপ্ত। তারা মূলত স্বাধীনতার চেতনাকে জলাঞ্জলি দিচ্ছে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি’১৭) পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতিজি.এম. রুহুল আমীন-এর সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম-এর সঞ্চালনায় অনুষ্ঠিত সর্বোচ্চনীতি-নির্ধারণী ফোরাম কেন্দ্রীয় মজলিসে শুরার অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম উপর্যুক্ত কথা বলেন।

তিনি আরো বলেন, মুর্তিকে ভাস্কর্য বা যেনামেই অবিহিত করা হোকনা কেন বাংলার জমিনে তা হতে দেয়া যাবেনা। তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর ঘোষিত আগামীকাল ১৫ ফেব্রুয়ারি’১৭ বুধবার সকাল ১০টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেইটে জমায়েত হয়ে প্রধান বিচারপতি বরাবর স্মারকলিপি পেশ কর্মসূচিকে সফল করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। প্রধান অতিথি তাঁর বক্তব্যে ইশা ছাত্র আন্দোরন-এর শুরা সদস্যদেরকে ছাত্র-সমাজকে নেতৃত্ব দেয়ার বিষয়ে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদানকরেন।

উক্ত শুরা অধিবেশনে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয়সহ-সভাপতি শেখ ফজলুল করীম মারুফ, জয়েন্ট সেক্রেটারি জেনারেল মুহাম্মাদ হাছিবুল ইসলাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস.এম এমদাদুল্লাহ ফাহাদ, তথ্য-গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মাদ ইলিয়াস হাসান, কেন্দ্রীয় প্রকাশনা বিষয়ক সম্পাদক এইচ.এম কাওছার আহমাদ, কেন্দ্রীয় অর্থ সম্পাদক মুহাম্মাদ মুস্তাকিম বিল্লাহসহ কেন্দ্রীয় মজলিসে আমেলা ও শুরা সদস্যবৃন্দ।

Check Also

16602802_696639290509162_1065511637819362798_n

সূপ্রিমকোর্ট প্রাঙ্গণ থেকে গ্রীক দেবির মূর্তি অবিলম্বে অপসারণ করতে হবে : ইসলামী আন্দোলন বাংলাদেশ

একুশবিডি24ডটকম। ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা নেতৃবৃন্দ বলেছেন, বাংলাদেশের গণ-মানুষের আস্থার প্রতীক সর্বোচ্চ বিচারালয় সুপ্রিমকোর্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *