Sunday , August 19 2018
Breaking News
Home / অর্থনীতি / মার্চ মাসে ঢাকা থেকে কুয়ালালামপুর ও সিঙ্গাপুর রুটে ফ্লাইট শুরু
unnamed-file-279

মার্চ মাসে ঢাকা থেকে কুয়ালালামপুর ও সিঙ্গাপুর রুটে ফ্লাইট শুরু

unnamed-file-279একুশবিডি24ডটকম। মার্চ মাসে ঢাকা থেকে কুয়ালালামপুর ও সিঙ্গাপুর রুটে ফ্লাইট শুরু করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স
দেশের বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী মার্চ থেকে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা এবং ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স ফ্লাইট শুরু করতে যাচ্ছে।
বেসরকারি এই বিমান সংস্থাটি আগামী পহেলা মার্চ থেকে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা এবং ৯ই মার্চ থেকে ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ফ্লাইট শুরু করতে যাচ্ছে।
‘আগামী পহেলা মার্চ থেকে শুক্র ও শনিবার ছাড়া প্রতিদিন ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে এবং আগামী ৯ মার্চ থেকে রবি, মঙ্গল, বৃহস্পতি ও শুক্রবার ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে আমরা ফ্লাইট পরিচালনা করব।’ রোববার রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা বলেন ইউএস-বাংলা এয়ারলাইন্স-এর প্রধান নির্বাহী কর্মকর্তা ইমরান আসিফ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক গাজী সালাহউদ্দিন এবং উপপরিচালক সোহেল মজিদ।
ফ্লাইট উদ্বোধন উপলক্ষে ঢাকা থেকে কুয়ালালামপুরে সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ নূন্যতম ভাড়া ওয়ান ওয়ে ২০,৪৯৯ টাকা এবং রিটার্ন ২৭,৯৯৯ টাকা নির্ধারন করা হয়েছে। এবং ঢাকা থেকে সিঙ্গাপুরের ভাড়া ওয়ান ওয়ে ১৯,৯৯৯ টাকা এবং রিটার্ন ৩১,৯৯৯ টাকা নির্ধারন করা হয়েছে।
সংবাদ সম্মেলনে জানানো হয়, খুব শীঘ্রই ব্যাংকক, গুয়াংজুহ, দোহাসহ অন্যান্য গন্তব্যে ফ্লাইট পরিচালনার পরিকল্পনা রয়েছে।
আগামী ১লা মার্চ থেকে বিজনেস ক্লাস প্যাসেঞ্জারদের জন্য বাসা থেকে এয়ারপোর্ট এবং এয়ারপোর্ট থেকে বাসায় পৌঁছে দিবে ইউএস-বাংলা এয়ারলাইন্স। সূত্র: বাসস

Check Also

mosharrof

ভবিষ্যতে স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহ হবে উন্নয়নের কেন্দ্রবিন্দু : এলজিআরডি মন্ত্রী

একুশবিডি24ডটকম। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, নিত্য-নতুন উদ্ভাবনী কৌশল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *