Tuesday , September 18 2018
Breaking News
Home / লাইফ স্টাইল / বিচিত্র জীবন / বিয়ের ঘটক যখন কুকুর !
marriage

বিয়ের ঘটক যখন কুকুর !

পশ্চিমবঙ্গের কলকাতার জোকা ডায়মন্ড পার্কের তিতাস মজুমদার। আর রাজ্যের ঠাকুরপুকুরের গৌড়নগরের বাসিন্দা সোমক চট্টোপাধ্যায়।

শুক্রবার সাত পাকে বাঁধা পড়লেন এই দুই তরুণ-তরুণী! কিন্তু আর পাঁচটা বিয়ের থেকেও একটা জায়গায় অন্যরকম হয়ে থাকল এই বিয়ে। কারণ, তাদের বিয়ের ঘটকের কৃতিত্ব দাবি করতেই পারে কলকাতার পথ-কুকুররা। খবর এবেলার।

পেশায় তিতাস চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট, আর সোমক কম্পিউটার ইঞ্জিনিয়ার। কিন্তু পড়াশোনা, পেশার বাইmarriageরেও তাদের ভালবাসা ছিল পথ-কুকুরদের প্রতি। সেই সূত্রেই বছর দুয়েক আগে দু’জনের আলাপ। এক সঙ্গে কুকুরদের জন্য কাজ করা শুরু। ঠাকুরপুকুরে সোমকের বাড়িতে পথকুকুরদের চিকিৎসার জন্য অপারেশন থিয়েটার, থাকার জায়গা— সবই রয়েছে। কুকুরদের জন্য কাজ করতে করতেই তিতাস-সোমকের মন দেওয়া নেওয়া। এরপরই শুক্রবার ছিল তিতাস-সোমকের বিয়ে। কিন্তু যাদের জন্য একে অপরের কাছে আসা, জীবনের এই দিনটিতে তাদের ভুলে থাকা যায় না! তাই বিয়ের ব্যস্ততার মধ্যেই কার্যত নিজেদের হাতে করে পথ-কুকুরদের জন্য বিশেষ চিকেন বিরিয়ানি করেছেন তিতাস এবং সোমক।

আর পাঁচজন অতিথির মতো আমন্ত্রণপত্র বিলি করে এই অতিথিদের নিমন্ত্রণ করা সম্ভব হয়নি। তাই বৃহস্পতিবার থেকে বেহালা, জোকা, ঠাকুরপুকুর, টালিগঞ্জ এলাকার পথ কুকুরদের ঘুরে ঘুরে এই স্পেশাল বিরিয়ানি খাওয়াচ্ছেন তিতাস এবং সোমক। শুক্রবার বিয়ে মিটতেই বেরিয়ে পড়েছিলেন নব দম্পতি। গভীর রাত পর্যন্ত কুকুরদের খাওয়ানোর পরেই যেন তাদের বিয়ের অনুষ্ঠান সম্পূর্ণ হয়।

Check Also

192776_180

ঘি না মাখন, কোনটা বেশি স্বাস্থ্যকর?

একুশবিডি24ডটকম। সাদা সরু চালের গরম ধোঁয়া ওঠা ভাত। ভুর ভুর করে গন্ধ ওঠা ঘি। সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *