Sunday , December 16 2018
Breaking News
Home / খেলাধুলা / অন্যান্য খেলা / বাংলাদেশ ইন্টারন্যাশনাল জুনিয়র ব্যাডমিন্টন শুরু
1820

বাংলাদেশ ইন্টারন্যাশনাল জুনিয়র ব্যাডমিন্টন শুরু

1820ব্যাডমিন্টন ওয়ার্ল্ড ফেডারেশন, ব্যাডমিন্টন এশিয়া কনফেডারেশন এর তত্বাবধানে এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ সকাল ৯.০০ টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সলংগ্ন শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে শুরু হয়েছে “বাংলাদেশ ইন্টারন্যাশনাল জুনিয়র ব্যাডমিন্টন-২০১৬”।
প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন ইনকনট্রেড লিমিটেড এর চেয়ারম্যান ইউসুফ আব্দুল্লাহ হারুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ্বাস এবং বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু।। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও স্থানীয় সরকার ও পল্লীউন্নয়ন মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহ-সভাপতি মো: আমিনুল ইসলাম, সহ-সভাপতি জহিরুল ইসলাম স্বপন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: গোলাম আজিজ জিলানী ও যুগ্ম সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম সিকদারসহ অন্যান্য কর্মকর্তাগণ।
আন্তর্জাতিক জুনিয়র প্রতিযোগীতায় মালয়েশিয়া, নেপাল, অস্ট্রেলিয়া এবং স্বাগতিক বাংলাদেশসহ মোট ৪টি দেশের ১৮ জন পুরুষ ও ৮ জন মহিলাসহ সর্বমোট ২৬ জন খেলোয়াড় অংশগ্রহন করছেন।

Check Also

bg

দ্বিতীয় হোয়াইওয়াশের লজ্জা এড়ানোর মিশনে বাংলাদেশ

একুশবিডি24ডটকম । সফরে দ্বিতীয় হোয়াইটওয়াশ হওয়ার লজ্জা এড়াতে টি-২০ সিরিজের শেষ ম্যাচে কাল মাঠে নামবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *