Thursday , August 22 2019
Breaking News
Home / আইন ও বিচার / পুলিশ বাহিনীর সদস্যরা কোন রাজনৈতিক দলের হাতিয়ার নয় : অতিরিক্ত আইজিপি
2016-12-07_4_708980

পুলিশ বাহিনীর সদস্যরা কোন রাজনৈতিক দলের হাতিয়ার নয় : অতিরিক্ত আইজিপি

2016-12-07_4_708980অতিরিক্ত মহা পুলিশ পরিদর্শক (অতিরিক্ত আইজিপি) মোখলেসুর রহমান বলেছেন, পুলিশ বাহিনীর সদস্যরা কোন রাজনৈতিক দলের হাতিয়ার নয়। তারা কোন রাজনৈতিক দলের চেতনার আদর্শে বিশ্বাসী হয়ে কোন কথা বলে না।
তিনি বলেন, যারা সমাজে অশান্তি সৃষ্টির মাধ্যমে মানুষের মানহানি করে, ভয়ভীতি প্রদর্শন করে, মানুষকে তার স্বাভাবিক জীবনযাত্রা থেকে বিরত রাখে এবং উন্নয়নের বাধাগ্রস্ত করে পুলিশ তাদের এসব কর্মকান্ডকে অপরাধ হিসেবেই বিবেচনা করে আইনগত ব্যবস্থা গ্রহণ করে। পুলিশ অপরাধীদের বিরুদ্ধে আইন অনুয়ায়ী কাজ করে।
তিনি আজ বুধবার রংপুর পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে আয়োজিত রংপুর বিভাগীয় কমিউনিটি পুলিশিং সদস্যদের সাথে জঙ্গিবাদ বিরোধী এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতাকালে এ কথা বলেন।
রংপুরের পুলিশ সুপার মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুরের বিভাগীয় কমিশনার কাজী হাসান আহামেদ, রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুখ, রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বশির আহম্মদ (বার) এবং চৌধুরী মঞ্জুরুল কবীর (বার), রংপুর জিলা পরিষদের প্রশাসক মমতাজ উদ্দীন আহম্মেদ এবং কমিউনিটি পুলিশিং রংপুর বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য- সচিব সুশান্ত ভৌমিক।
সমাবেশে রংপুর বিভাগের ৮ জেলার পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, সকল থানার অফিসার ইনচার্জ (ওসি) সহ উর্ধতন পুলিশ কর্মকর্তা ও কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দ এবং জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।
সূত্র: বাসস

Check Also

g_s_36391_1484119046

স্টার জলসা-জি বাংলা বন্ধের শুনানি হাইকোর্টে

একুশ বিডি :  ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসা, স্টার প্লাস ও জি বাংলা বন্ধে জারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *