Saturday , August 18 2018
Breaking News
Home / অন্যান্য / নির্বাচন কমিশন চাইলে যে কোন বাহিনী নিয়োগ করতে পারে : আইভি
iv

নির্বাচন কমিশন চাইলে যে কোন বাহিনী নিয়োগ করতে পারে : আইভি

ivনারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা: সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমরা সব প্রার্থী একটি সুষ্ঠু নির্বাচন চাই। সুষ্ঠু নির্বাচন করতে নির্বাচন কমিশন যদি প্রয়োজন মনে করে তাহলে যে কোন বাহিনী নিয়োগ করতে পারে।
আজ শনিবার দুপুরে শহরের চাষাঢ়ায় শহীদ মিনারে জাতীয় পর্যায়ের খেলোয়াড়দের সাথে নির্বাচনী প্রচারনার সময় আইভী এসব কথা বলেন।
সেনা মোতায়েনের ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইভী বলেন, সেনা মোতায়েনের ব্যাপারে আমি কখনোই বিরোধিতা করিনি।
তিনি বলেন, নারায়ণগঞ্জে নির্বাচনের উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। এই উৎসবমুখর পরিবেশে সকলেই ভোট দেয়ার জন্য উন্মুখ হয়ে আছে এবং জনগণ আমার সাথে আছে। দল ও মতের উর্ধ্বে উঠে মানুষ আমার পাশে এসে দাঁড়িয়েছে। এই বিজয়ের মাসে নারায়ণগঞ্জবাসী নৌকায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করবে।
বিএনপির মেয়র প্রার্থী সম্পর্কে সেলিনা হায়াৎ আইভি বলেন, এডভোকেট সাখাওয়াৎ নারায়ণগঞ্জের বাসিন্দা না। নারায়ণগঞ্জ সম্পর্কে তার ধারণা নেই। ১৯৯৬ সালে তিনি নারায়ণগঞ্জে এসেছেন। নারাণগঞ্জের আর এস, সি এস সম্পর্কে তিনি জানেন না। জানেন না, কোথায় খাল, কোথায় মাঠ।
তিনি বলেন, সুরকার যেমন অন্যের কথায় সুর দিয়ে গান তৈরী করেন তেমনি বিএনপি’র প্রার্থী অন্যের কথা সুর দিয়ে বলছেন। তিনি সাখাওয়াৎকে সত্য কথা বলার আহবান জানান।
শামীম ওসমানের সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করে আইভীর নির্বাচনী প্রচারনায় নামার ঘোষণার ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইভী বলেন, সামান্য নির্বাচনের জন্য তাকে পদত্যাগ করতে হবে না। সংসদ সদস্য একটি গুরুত্বপূর্ণ পদ। তিনি আইন প্রনয়নের দায়িত্বে আছেন। তিনি জনগকল্যান মূলক আইন প্রণয়ণ করুন। তিনি বলেন, শামীম ওসমান সমর্থন করায় নির্বাচনে আমার জয় ত্বরান্বিত হবে।
প্রচারনার সময় এ সময়ে আইভীর সাথে ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট বাদল রায়, আবাহনী ক্রীড়া চক্রের চেয়ারম্যান, সাবেক জাতীয় ফুটবলার আসলাম, আশরাফ উদ্দিন চুন্নু, বি এম জোবায়ের নিপু, জাতীয় হকি দলের সাবেক অধিনায়ক খাজা রহমত উল্লাহ, জাতীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কামরুন নাহার ডানা, বিশিষ্ট ক্রীড়া সংগঠক কুতুবউদ্দিন আকসির প্রমুখ।
-সূত্র : বাসস

Check Also

shimul

সাংবাদিক শিমুলের স্ত্রীর চাকরির ব্যবস্থা করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

একুশবিডি24ডটকম। সাংবাদিক শিমুলের স্ত্রীকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের আওতাধীন এসেনসিয়াল ড্রাগস কোম্পানী লিমিটেড-এ চাকরির ব্যবস্থা করা হয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *