Sunday , December 9 2018
Breaking News
Home / আইন ও বিচার / জিয়ানগরে ওসি প্রত্যাহার: কারণ সাঈদীপুত্র মাসুদ
image-12488

জিয়ানগরে ওসি প্রত্যাহার: কারণ সাঈদীপুত্র মাসুদ

image-12488পিরোজপুরের জিয়ানগর উপজেলার ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হককে প্রত্যাহার করা হয়েছে।

পিরোজপুরের পুলিশ সুপার (এসপি) মো. ওয়ালিদ হোসেন আজ সোমবার দুপুরে প্রথম আলোকে বলেন, ইন্দুরকানী থানার ওসিকে প্রশাসনিক কারণে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

১৬ ডিসেম্বর বিজয় দিবসের অনুষ্ঠানে জিয়ানগর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জিয়ানগরের মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়। এ অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের হাতে ক্রেস্ট ও সম্মাননা তুলে দেন জিয়ানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মাসুদ সাঈদী। তিনি মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু সাজাপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে। বিজয় দিবসের ওই অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকির হোসেন ও ওসি মিজানুল হক উপস্থিত ছিলেন। এই ছবি নিজের ফেসবুক আইডিতে তুলে দেন মাসুদ সাঈদী। এ নিয়ে সামাজিক যোগযোগ মাধ্যমে নিন্দা ঝড় ওঠে। পুলিশের একটি সূত্র জানিয়েছে, সম্ভবত এ কারণে ওসিকে প্রত্যাহার করা হয়েছে।

ওসি মিজানুল হক বলেন, পুলিশ সুপার মহোদয় মৌখিকভাবে আমাকে প্রত্যাহারের কথা জানিয়েছেন। তবে কাগজপত্র এখনো পাইনি। ওসি আরও বলেন, বিজয় দিবসে উপজেলা প্রশাসনের এই আয়োজনে আমি ওসি হিসেবে যোগদান করেছিলাম।

Check Also

g_s_36391_1484119046

স্টার জলসা-জি বাংলা বন্ধের শুনানি হাইকোর্টে

একুশ বিডি :  ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসা, স্টার প্লাস ও জি বাংলা বন্ধে জারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *