Tuesday , September 18 2018
Breaking News
Home / সারাদেশ / রাজশাহী / জামায়াত নেতাকে নৌকা দিয়ে বরণ করে নিলেন আ.লীগের এমপি
269383_1

জামায়াত নেতাকে নৌকা দিয়ে বরণ করে নিলেন আ.লীগের এমপি

269383_1প্রধানমন্ত্রীর উন্নয়নে অভিভূত এবং বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে চাঁপাইনবাবগঞ্জে একাধিক নাশকতা মামলার আসামি বারঘরিয়া ইউপি চেয়ারম্যান ও জামায়াত নেতা আবুল খায়েরসহ ৩ ইউপি সদস্য বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেছেন।

এ উপলক্ষে রোববার বিকালে বারঘরিয়া দৃষ্টিনন্দন পার্কে বারঘরিয়া ইউ্িনয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদের সভাপতিত্বে যোগদান সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. আবু নজর খান বৃটিশ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা সোহরাব আলী, আওয়ামী লীগ নেতা মসিদুল হক মাসুদ, মো. মিজানুর রহমান, জুলমত আলী, সদ্য যোগদানকারী বারঘরিয়া ইউপি চেয়ারম্যান ও জামায়াত নেতা আবুল খায়ের, নব নির্বাচিত জেলা পরিষদ সদস্য আবুল বাসার প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,‘বিভিন্ন দল থেকে আ’লীগের যোগ দেয়ায় সদর উপজেলায় আ.লীগ একটি রাজনৈতিক দলে পরিণত হয়েছে। অথচ আওয়ামী লীগের অভ্যন্তরে থাকা একটি চক্র নৌকার বিরুদ্ধে ভোট করা থেকে শুরু করে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।’

তিনি আরও বলেন, বিশ্বের মধ্যে বাংলাদেশ একটি রোল মডেল রাষ্ট্র হিসেবে স্বীকৃতি পেয়েছে। এসব প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। দেশে যত উন্নয়ন সবই শেখ হাসিনার আমলেই হয়েছে।

এ সময় প্রধান অতিথি বারঘরিয়া ইউপি চেয়ারম্যান আবুল খায়ের ৩ ইউপি সদস্যকে প্রতীকী নৌকা ও ফুল দিয়ে বরণ করে নেন।

Check Also

road accident

সিংড়ায় ট্রাক দুর্ঘটনায় দুই আ.লীগ নেতা নিহত

একুশবিডি24ডটকম। নাটোরের সিংড়ায় ট্রাকের নিচে পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী দুই আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *