Saturday , October 20 2018
Breaking News
Home / বিনোদন / টলিউড / চঞ্চলের মামি হবেন ফারহানা মিলি!
চঞ্চলের মামি হবেন ফারহানা মিলি!
চঞ্চলের মামি হবেন ফারহানা মিলি!

চঞ্চলের মামি হবেন ফারহানা মিলি!

চঞ্চলের মামি হবেন ফারহানা মিলি!
চঞ্চলের মামি হবেন ফারহানা মিলি!

অভিনেতা চঞ্চল চৌধুরী ও অভিনেত্রী ফারহানা মিলি বর্তমান সময়ের জনপ্রিয় পরিচিত মুখ। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘মনপুরা’ একসঙ্গে অভিনয় করেছিলেন তারা। গিয়াসউদ্দিন সেলিম এই চলচ্চিত্রটি পরিচালনার মাধ্যমে প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছিলেন। সম্পূর্ণ গ্রামবাংলার পটভূমিতে নির্মিত, পারিবারিক ও প্রেমের গল্পের এই চলচ্চিত্রটি তখন সারাদেশে ব্যাপক সুনাম কুড়িয়ে ছিল।

নতুন খবর হলো- চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলিকে একসঙ্গে আবারও পর্দায় দেখা যাবে। তবে এবার চঞ্চল হলেন ভাগিনা, হবু মামি চরিত্রে অভিনয় করছেন ফারহানা মিলি। নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘গ্র্যাজুয়েট’-এর সিক্যুয়েল তৈরি হচ্ছে সাতবছর পর। এবারেরটির নাম ‘পোস্ট গ্র্যাজুয়েট’। এটিও পরিচালনা করবেন তিনি।

ধারাবাহিকটির জনপ্রিয় চরিত্র হানিফ হিসেবে যথারীতি থাকছেন সিদ্দিকুর রহমান। মামার ভূমিকায় অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। ‘মনপুরা’য় তার সঙ্গে জুটি বাঁধা ফারহানা মিলি থাকছেন হবু মামীর ভূমিকায়।

আগের ধারাবাহিকের অভিনয়শিল্পীদের মধ্যে হাসান মাসুদ, ফারুক আহমেদ, জয়রাজ, সোহেল খান, রাজু, কামাল হোসেন বাবরও ফিরছেন। নতুন যুক্ত হচ্ছেন সাজু খাদেম, ডা. এজাজুল ইসলাম, আরফান, আজমেরী আশা, তাসনুভা তিশা, শাহনাজ খুশি, শামীমা নাজনীন, নবী, রোকন, আনোয়ার প্রমুখ।

‘পোস্ট গ্র্যাজুয়েট’ প্রসঙ্গে নির্মাতা রাজ বলেছেন, ‘আগের চেয়ে আরও বেশি ভালো করে নির্মাণের চেষ্টা থাকবে। যাতে করে নতুনভাবে গল্পে পুরোপুরি হাস্যরস আমেজ নিয়ে দেখতে পারেন দর্শকরা।’ ধারাবাহিক নাটকটি নির্মাতার সঙ্গে যৌথভাবে লিখছেন আসাদ জামান। ধারাবাহিকটি ২০১৭ সালের ফেব্রুয়ারি থেকে এনটিভিতে প্রচারিত হবে।

Check Also

road-accident-motorbike_35403_1483181931

মোটরসাইকেলে সেলফি, প্রাণ গেল যুবকের

একুশ বিডি : বেনাপোলে মোটরসাইকেলে নিয়ে ঘুরতে বের হয় তিন বন্ধু চঞ্চল (১৭), সোহেল (১৮) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *