Tuesday , December 12 2017
Breaking News
Home / সারাদেশ / চট্টগ্রাম / উন্নত বাংলাদেশ হওয়া সময়ের ব্যাপার মাত্র : পরিকল্পনামন্ত্রী
1440081917

উন্নত বাংলাদেশ হওয়া সময়ের ব্যাপার মাত্র : পরিকল্পনামন্ত্রী

1440081917একুশবিডি24ডটকম। পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, তলাবিহীন ঝুড়ির অপবাদ ঘুচিয়ে বাংলাদেশ শনিবার উন্নত জাতির দ্বারপ্রান্তে। ঘরে ঘরে বিদ্যুৎ সুবিধা পৌঁছে দেয়া এবং শতভাগ শিক্ষা নিশ্চিত করার মাধ্যমে ২০৩০ সালে দেশ থেকে শতভাগ দারিদ্র নিরসন হবে।
কুমিল্লার লালমাইয়ে নতুন উপজেলা প্রতিষ্ঠিত হওয়ায় স্থানীয় জনগণের উদ্যোগে আজ লালমাইয়ের বাঘমারায় পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে গণসংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে সংসদ সদস্য তাজুল ইসলাম, কুমিল্লা সদর দক্ষিন উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার, জেলা প্রশাসক জাহাংগীর আলম, যুবলীগ কেন্দ্রীয় কমিটিরসহ আন্তর্জাতিক সম্পাদক শাহাদৎ হোসেন তসলিমসহ কুমিল্লা জেলা আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।
বক্তারা লালামাই উপজেলা প্রতিষ্ঠার জন্য প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পরিকল্পনা মন্ত্রীকে উদ্যোগ নেয়ার জন্য ধন্যবাদ জানান।
কামাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সুষম উন্নয়নের লক্ষ্যে উন্নয়নে পিছিয়ে পড়া এলাকাসমূহে উন্নয়ন কর্মকান্ড অব্যহত রেখেছেন। তিনি বলেন,কাউকে বাদরেখে টেকসই উন্নয়ন হতে পারে না। তিনি দেশের যুবসমাজকে উন্নয়নের হাতিয়ার হিসেবে উল্লেখ করে বলেন, হানাহানী করে কিছু অর্জন করা যায় না।
এর আগে মন্ত্রী লাকসামে দৌলতগঞ্জ বাজারে সাম্প্রতিক অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়িদের মধ্যে সরকারি অনুদান হস্তান্তর করেন।

Check Also

yaba_38577_1486193130

টেকনাফে ৩২ হাজার ইয়াবা উদ্ধার

  একুশবিডি24ডটকম। কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যংয়ে অভিযান চালিয়ে ৩২ হাজার ৪০০ পিস ইয়াবা জব্দ করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *