Thursday , May 24 2018
Breaking News
Home / বিনোদন / ইউ টিউবের অশ্লীলতা থেকে বাঁচুন
youtube

ইউ টিউবের অশ্লীলতা থেকে বাঁচুন

youtubeমুহাম্মদ জুবায়ের আহসান : আমরা অনেকেই ইউ টিউব চালানোর সময় বিব্রতকর পরিস্থিতির সম্মুক্ষীণ হই। অহরহ হোম পেজে চলে আসে অশ্লীল ভিডিও ।এতে করে যেমন অস্বস্তিকর পরিস্থিতিতে পড়া হয় অন্য দিকে ইউ টিউবের প্রতি চলে আসে তিক্ততা ।কিন্ত ইউ টিউবের এসব আজেবাজে ভিডিও থেকে পরিত্রাণে আছে কিছু সহজ উপায়।যেমন, ১.আপনার জিমেইল আইডি দিয়ে ইউ টিউবে সাইন ইন করুন।

২.সামনে চোখে পড়া অশ্লীল ভিডিও গুলোর কর্ণারে অপশনে গিয়ে “not interested” অপশনে ক্লিক করুন।

৩.সাজেশনে চলে আসা অশ্লীল চ্যালেল গুলোকে ক্রস চিহ্ন ক্লিক করে রিমুভ করুন। ৪.অতিরঞ্জিত ও আকর্ষণীয় শিরোনাম ভিত্তিক ভিডিও গুলোতে ক্লিক করা বন্ধ করুন।

৫.চাইলে রেস্ট্রিকটেড মুড অন করে রাখতে পারেন। এ পদ্ধতিগুলো অবলম্বন করলে অনেকাংশেই ইউ টিউবের অশ্লীল বিজ্ঞাপন ও ভিডিওগুলো থেকে রেহাই পাও্ য়া সম্ভব।এছাড়া ইউ টিউবের একটা নিয়ম হলো আপনি যেসব বিষয়ের ভিডিও গুলোর উপর বেশী সার্চ করেন বা আগ্রহ দেখান সে বিষয় সম্পর্কিত ভিডিও তারা আপনাকে suggest করে। সুতরাং আপনি চাইলে ইউ টিউবে ভাল ,সায়েন্টিফিক ,সৃষ্টিশীল কিংবা ধর্মীয় ভিডিওগুলো বেশী দেখতে পারেন।এতে করে অনেকাংশেই ইউ টিউব হয়ে উঠবে আপনার মনের মত একটা ফিচার।যেখানে স্বাচ্ছন্দেই আপনি ভিজিট করতে পারবেন কোন প্রকার ঝুট ঝামেলা ছাড়াই।

Check Also

road-accident-motorbike_35403_1483181931

মোটরসাইকেলে সেলফি, প্রাণ গেল যুবকের

একুশ বিডি : বেনাপোলে মোটরসাইকেলে নিয়ে ঘুরতে বের হয় তিন বন্ধু চঞ্চল (১৭), সোহেল (১৮) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *